নববী আদর্শের আলোকে সুখময় জীবনের সন্ধানে

জীবন বহুমুখী দক্ষতার সমষ্টির নাম। যুগে যুগে যারা এ সকল দক্ষতাকে কাজে লগিয়েছেন তারাই হয়েছেন সফল, পেয়েছেন সুখময় জীবনের সন্ধান। আর সফল ব্যক্তিদের কাতারে সকলের শীর্ষে যার নাম তিনি হলেন সায়্যিদুনা রাসূলে আরাবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম । তার পবিত্র জীবনের পরতে পরতে ছড়িয়ে ছিটিয়ে থাকা সফলতার ঘটনাবলীকে এক মলাটে আনার দীর্ঘ প্রচেষ্টার ফসল এই ‘সুখময় জীবনের সন্ধানে’।

Book Details

কিতাবের নাম

সুখময় জীবনের সন্ধানে

মূল লেখক

ড. শায়খ মুহাম্মাদ বিন আব্দুর রহমান আরিফী

প্রকাশনায়

আল-জামিয়াতুল ইসলামিয়া দারূল উলূম মাদানীনগর

নববী আদর্শের আলোকে সুখময় জীবনের সন্ধানে
About our ‍site 

بسم الله الرحمن الرحيم

الحمد لله، نحمده ونستعينه ونستغفره ونؤمن به ونتوكل عليه ونعوذ بالله من شرور أنفسنا ومن سيئات أعمالنا، من يهده الله فلا مضل ومن يضلل فلا هادي له، وأشهد أن لا إله إلا الله وحده لا شريك له وأشهد أن محمدا عبده ورسوله، اللهم صلى على محمد وعلى آل محمد كما صليت على إبراهيم وعلى آل إبراهيم، إنك حميد مجيد، اللهم بارك على محمد وعلى آل محمد كما باركت على إبراهيم وعلى آل إبراهيم إنك حميد مجيد.

আল্লাহ তাআলার অগণিত শুকরিয়া যে, তিনি আমাদেরকে কিতাব ভুবন নামে একটি দ্বীনী ও ইলমী কিতাবের ই-লাইব্রেরী ও ব্লগ নিয়ে পথ চলার তাওফিক দান করেছেন। মূলত এর পথ চলা শুরু হয় https://kitabvoban.wordpress.com/ এর মাধ্যমে। আলহামদুলিল্লাহ এখন আমরা http://kitabbhubon.com/ নামে অগ্রসর হচ্ছি। ইনশাআল্লাহ তালিবে ইলম, আলেমে দ্বীন ও দায়ীদের জন্য প্রয়োজনীয় ইসলামী কিতাব সংগ্রহের বিষয়টি সহজ করতে প্রয়াস পাব।
বিশ্ব এখন দ্রুত পরিবর্তনশীল সময়ের মধ্য দিয়ে অগ্রসর হচ্ছে। সেই সাথে গবেষণা ও শিক্ষা উপকরণের অনলাইন ভার্সনের চাহিদাও দিন দিন বাড়ছে। বাস্তবতা হল, ইলমী ও দ্বীনী গবেষণা ও শিক্ষা উপকরণ, যেমন ইসলামী কিতাব ও ইসলামী মাখতুতের ভাণ্ডার এত বিশাল ও বিস্তৃত যে, সবসময় সরাসরি তা থেকে উপৃকত হওয়া অনেকের জন্যই দুস্কর হয়ে দাঁড়ায়। এই পরিস্থিতিতে কিতাব ভুবন প্রয়োজনীয় ইসলামী বাংলা কিতাব, আরবী কিতাব, উর্দূ কিতাব, ফারসী কিতাব ও ইংরেজী কিতাব এবং আরবী মাখতুতাতের একটি মানসম্পন্ন ই-লাইব্রেরী  http://kitabbhubon.com/ এর কার্যক্রম হাতে নিয়েছে। আল্লাহ তাআলা আমাদের পথ চলা সহজ ও সফল করুন। আমীন।
আপনিও আমাদের পথ চলায় আমাদের সঙ্গী হতে পারেন:

  1. কিতাব ডাউনলোড করে।
  2. নতুন কিতাবের সন্ধান দিয়ে।
  3. আপনার ব্যক্তিগত সংগ্রহের নাদের কোন কিতাবের পিডিএফ কপি প্রদান করে।
  4. সাইটের প্রচার করে।

আপাতত https://archive.org এ থাকা আমাদের একাউন্টের মাধ্যমে কিতাবের লিংক সাইটে পরিবেশন করছি। তাছাড়া https://www.google.com/drive/ এর মাধ্যমেও লিংক দেওয়া হচ্ছে। ইনশাআল্লাহ আমাদের নিজস্ব আর্কাইভ করারও ইচ্ছা আছে। আল্লাহ তাআলা সহজ করুন। আমীন।
আমাদের ফেসবুক পেইজ: https://www.facebook.com/Kitab-bhubon-105819157461594/

Reviews

There are no reviews yet.

Be the first to review “নববী আদর্শের আলোকে সুখময় জীবনের সন্ধানে”

Your email address will not be published.